ইউটিউবে সবচেয়ে বেশি সাবস্ক্রাইবার কোন চ্যানেলে

ইউটিউব
ইউটিউব   © সংগৃহীত

সম্প্রতি সময়ে মানুষের অন্যতম আয়ের উৎস হচ্ছে অনলাইন। ইনস্টাগ্রাম, ফেসবুক ও ইউটিউবের মানুষ আয় করছে কোটি কোটি টাকা। তবে এসব অনলাইন মাধ্যমে আয় করতে হলে কিছু বিশেষ শর্ত পূর্ণ করতে হয়। তেমনি এক অনলাইন মাধ্যম হচ্ছে ইউটিউব। ইউটিউবে আয়ের শর্ত হচ্ছে নির্ধারিত সংক্যক সাবস্ক্রাইবার, ভিউ, লাইক ও কমেন্ট পূর্ণ হওয়া।

সব ইউটিউবারদের মধ্যে প্রতিযোগিতা থাকে কার সাবস্ক্রাইবার কত বেশি। এই প্রতিযোগিতায় রয়েছেন বিভিন্ন দেশের তারকা থেকে শুরু অভিনেতা, শিল্পীরা। আর এই প্রতিযোগিতায় এখন শীর্ষে কোরিয়ান গার্ল পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক। বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানায় সোমবার (৫ সেপ্টেম্বর) ব্ল্যাকপিঙ্ক তাদের অফিসিয়াল ইউটিউব অ্যাকাউন্টে ৮০মিলিয়ন সাবস্ক্রাইবার ছাড়িয়ে গেছে যা এখন পর্যন্ত কোন ইউটিউব চ্যানেলে সর্বোচ্চ।

New Project - 2022-09-06T152930-855

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়, ২০১৬ সালের ২৯ জুন ইউটিউব অ্যাকাউন্টটি তৈরি করে ৪ সদস্যের ব্ল্যাকপিঙ্ক গার্ল গ্রুপের আত্মপ্রকাশ ঘটে। প্রত্যেকটা ভিডিওতে ব্যাপক ভিউ অর্জন করেছে জিসু, জেনি, রোজ এবং লিসার এই দল। অনানুষ্ঠানিক হিসেবে তাদের সর্বশেষ একক ভিডিও 'পিঙ্ক ভেনম' ২৪ ঘণ্টায় ৯০ মিলিয়নেরও বেশি ভিউ সংগ্রহ করেছে।

আরও পড়ুন: বুধবার প্রমাণসহ মিডিয়ায় কথা বলবো: আল আমিন।

উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর প্রকাশিত হবে ব্ল্যাকপিঙ্ক দলে দ্বিতীয় পূর্ণ অ্যালবাম ‘বর্ন পিঙ্ক’।


সর্বশেষ সংবাদ