দেশসেরা থিম পার্ক অ্যাওয়ার্ড পেল ‘টগি ফান ওয়ার্ল্ড’

অ্যাওয়ার্ড নিচ্ছেন টগি টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্না
অ্যাওয়ার্ড নিচ্ছেন টগি টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্না   © টিডিসি ফটো

দেশসেরা থিম পার্কের অ্যাওয়ার্ড পেয়েছে বসুন্ধরা গ্রুপের ‘টগি ফান ওয়ার্ল্ড’। মঙ্গলবার আগারগাঁওয়ে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জাবেদ আহমেদ টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্নার হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন।

এদিন দেশের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, মিডিয়া, কর্পোরেট কোম্পানি ও অর্গানাইজেশন, হোটেল ও পর্যটন বিষয়ক সংস্থাদের নিয়ে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ভবনে ‘ষষ্ঠ ন্যাশনাল এডুকেশন ক্যারিয়ার অ্যান্ড কালচারাল কার্নিভাল বাংলাদেশ ২০২২’ শীর্ষক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (এফওএইচটিইএম)-এর পৃষ্ঠপোষকতায় এ আয়োজন করা হয়।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জাবেদ আহমেদ। তিনি বলেন, অর্থনীতির উন্নয়নে ট্যুরিজম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। অনেক সম্ভাবনা রয়েছে এই সেক্টরে। এটি নিয়ে আমরা কাজ করছি। আমরা সবাইকে উপলব্ধি দিতে পেরেছি ট্যুরিজমে অনেক সম্ভাবনা রয়েছে। ট্যুরিজমকে পেশা হিসেবে বেছে নেওয়ার সুযোগ তৈরি হচ্ছে।

আরও পড়ুন : ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে পাকিস্তানকে টপকে গেল বাংলাদেশ

টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান মান্না বলেন, টগি ফান ওয়ার্ল্ড ভার্টিক্যালি সাউথ এশিয়ার লার্জেস্ট অ্যামিউজমেন্ট পার্ক। ছোটদের পাশাপাশি বড়দের অর্থাৎ পুরো পরিবারের কথা মাথায় রেখে ১১টি ফ্লোরে ১ লাখ ২০ হাজার স্কয়ার ফিটের স্পেস নিয়ে আমরা টগি ফান ওয়ার্ল্ড পরিচালনা করছি।

তিনি আরও বলেন, আমেরিকা, ইউরোপ, চীনসহ বিভিন্ন দেশ থেকে চমকপ্রদ রাইড এনে ইন্সটল করা হয়েছে এখানে। যেন আমরা কাস্টমারদের আনন্দ দিতে পারি। টগি ব্র্যান্ডের আন্ডারে মানুষকে বিনোদন দেওয়ার এটা অন্যতম প্রচেষ্টা। এ ছাড়াও বসুন্ধরা গ্রুপ ঢাকা এবং কক্সবাজারের বিনোদনের জন্য আলাদা জোন তৈরি করতে কাজ করছে, যেখানে তরুণদের কর্মসংস্থানও হবে।

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ডেপুটি ম্যানেজার জাহিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের সভাপতি এম এ নাহিয়ান ও রেডিসন ব্লুর ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সাইফুদ্দিন নেওয়াজ প্রমুখ।


সর্বশেষ সংবাদ