বিয়ের কথা বলে ছাত্রীকে নিয়মিত ধর্ষণ করতেন শিক্ষক

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা  © ফাইল ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় বিয়ের আশ্বাস দিয়ে এক ছাত্রীকে দীর্ঘদিন ধর্ষণের অভিযোগ উঠেছে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) ওই শিক্ষার্থীর মেডিকেল পরীক্ষার জন্য কুড়িগ্রাম আদালতে নেওয়া হয়েছে। গ্রেফতার হওয়ার ভয়ে ওই শিক্ষক পালিয়ে গেছেন।

স্থানীয় সূত্রে জানিয়েছে, কর্মস্থলে যাওয়া আসা পথে একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব মিয়া স্থানীয় দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ওই ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। এরপর থেকে উভয়ের মধ্যে কয়েকবার শারীরিক সর্ম্পক গড়ে ওঠে। তাদের প্রেমের বিষয়টি জানাজানি হলে বিয়ের জন্য চাপ দেয় ওই ছাত্রী।

আরো পড়ুন: লজ্জায় স্কুলে যাওয়াই বন্ধ করে দিল মেয়েটি

উপায় না পেয়ে শিক্ষকের লোকজন বৃহস্পতিবার মেয়ের বাড়িতে শালিশ বৈঠক বসে। এতে সমাধান না হওয়ায় মেয়ের বাবা ফুলবাড়ী থানায় মামলা করেন। অভিযুক্ত সহকারী শিক্ষক দুই সন্তানের জনক।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান বলেন, বিষয়টি শুনেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান বলেন, মেয়ের বাবা নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মেয়েটির মেডিকেল পরীক্ষার জন্য শুক্রবার কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ