নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগ

অভিযুক্ত রাহাত
অভিযুক্ত রাহাত  © সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় রবিবার (২১ আগস্ট) সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) সোনারগাঁওয়েএ শন্তুপুরা ইউনিয়নের হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করা হয়।

 অভিযোগ সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী গ্রামের রফিকুল ইসলামের ছেলে রাহাত (২০) ওই ছাত্রীকে প্রায় উত্যক্ত করত। ঘটনার দিন রাহাত তার ৫-৭ জন সহযোগী নিয়ে স্কুলে যাওয়ার সময় ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে ওই ছাত্রীর নানু নুর হোসেন কয়েকজনকে নিয়ে রাহাতের বাড়িতে যায়।

সেখানে তারা স্কুল ছাত্রীকে দেখতে পান। পরে তারা তাকে নিয়ে চলে আসেন। পথিমধ্যে রাহাত তার সহযোগীদের সহায়তায় নুর হোসেনদের উপর হামলা চালায়। এই ঘটনায় নুর হোসেন সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

জানতে চাইলে রাহাত জানান, ওই ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। সে নিজের ইচ্ছায় তার বাড়িতে এসেছে। তাকে অপহরণ করা হয়নি।

জানতে চাইলে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অপহরণ ও মারধরের ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ