থানায় ইমেইল করে ক্যান্সারে আক্রান্ত প্রেমিকের সঙ্গে আত্মহত্যা প্রেমিকার

ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন এই যুগল
ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন এই যুগল  © সংগৃহীত

থানায় সুইসাইড নোট ইমেইল করে ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন এক প্রেমিকা। বুধবার (২২ জুন) ভারতের পশ্চিমবঙ্গের বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, কোনও ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন এই যুগল। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে লেখা, ‘আমাদের বডি যেন বন্ধুদের দিয়ে দেওয়া হয়।’

বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ভাড়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মেডিকেল রিপ্রেজেন্টিটিভ ঋষিকেশ পাল ও তার প্রেমিকা রিয়া সরকারের দেহ। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। বিছানায় শায়িত অবস্থায় পড়ে রয়েছে চাদরে ঢাকা ২টি দেহ। যাতে পুলিশের অনুমান কোনও ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন পেশায় মেডিকেল রিপ্রেজিন্টিভ ঋষিকেশ ও তার প্রেমিকা।

ঋষিকেশের বন্ধুরা জানিয়েছেন, তিনি আরামবাগের বাসিন্দা। আগে ভবানী ভবনে চাকরি করতেন কিনি। কোনও কারণে চাকরিটি চলে যায়। এরপর মেডিকেল রিপ্রেজিন্টিটিভের পেশায় যুক্ত হন তিনি। ঋষিকেশ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। চিকিৎসা করাতে অনেক ধারদেনা হয়ে গিয়েছিল ঋষিকেশের। যার জেরে হতাশায় ভুগছিলেন তিনি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার তারা একটি ইমেইল পান। তাতে লেখা আর্থিক অনটনের জন্য আমরা আত্মঘাতী হতে বাধ্য হচ্ছি। ইমেইলে জানানো হয়েছে, যুগলের একটি ওষুধের ব্যবসা ছিল। কিন্তু টাকার অভাবে সেটি বন্ধ হয়ে গিয়েছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ইমেইলে উল্লেখ করা ঠিকানায় পৌঁছায় পুলিশ। দরজা ভেঙে ঢুকে যুগলের নিথর দেহ উদ্ধার করে তারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা


সর্বশেষ সংবাদ