ঢাকা কলেজের শিক্ষার্থীকে মারধর: চালক-হেলপার কারাগারে

আহত শিক্ষার্থী
আহত শিক্ষার্থী   © সংগৃহীত ছবি

হাফ ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শিমুলকে মারধর ও হত্যাচেষ্টার মামলায় মৌমিতা পরিবহনের বাসচালক ইয়াসিন ও হেলপার ফারুককে কারাগারে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) আরিফুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আরও পড়ুন: প্রক্সি দিয়ে গুচ্ছে চান্স, শাবিপ্রবিতে সাক্ষাৎকারে এসে ধরা

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে, আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। আদালতে মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা শরীফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শিমুল ঢাকা কলেজের সামনে থেকে মৌমিতা পরিবহনের একটি বাসে করে মোহাম্মদপুর কলেজ গেটের উদ্দেশে রওনা হন। সকাল সোয়া ১০টার দিকে মোহাম্মদপুর থানাধীন মিরপুর রোডস্থ ঢাকা রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের গেটের সামনে পৌঁছালে বাসের কন্ডাক্টরের সঙ্গে হাফ ভাড়া দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়।

আরও পড়ুন: কলেজের গ্রন্থাগারিকদের বেতনগ্রেড নিয়ে হাইকোর্টের রু

একপর্যায়ে বাসের কন্ডাক্টর, হেলপার ও অজ্ঞাত ৩-৪ জন যাত্রী তাকে এলোপাথারি মারপিট করে এবং গলা চেপে ধরে। পরে কলেজ গেটে বাস থামিয়ে শিমুলকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। পরে হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা নেন শিমুল। এ ঘটনায় শিমুল মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেছেন।


সর্বশেষ সংবাদ