রিয়াজের শ্বশুরের ফেসবুক লাইভে আত্মহত্যা নিয়ে যা বলছে পুলিশ

 আবু মহসিন খান
আবু মহসিন খান  © ফাইল ফটো

ফেসবুক লাইভে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে আবু মহসিন খান নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বুধবার রাতে। তিনি চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। এ ঘটনায় তার পরিবার একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে বলে জানিয়েছে ধানমন্ডি থানা পুলিশ।

ধানমন্ডির সহকারী কমিশনার আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, ময়নাতদন্ত শেষে আবু মহসিন খানের মরদেহ বৃহস্পতিবার দুপুরের দিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, যে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আত্মহনন করেছেন, মাত্র দু’দিন আগেই তিনি সেটির লাইসেন্স নবায়ন করেছেন।

পুলিশ মনে করছে, তার দীর্ঘ দিনের একাকী জীবন, ক্যান্সারের সঙ্গে লড়াই, ব্যবসায় লোকসান, এই সব কিছু থেকে চরম অবসাদগ্রস্ত হয়ে পড়েন ৫৮ বছর বয়সী ব্যবসায়ী আবু মহসিন খান।

আরো পড়ুনঃ একুশে পদক পাচ্ছেন ২৪ বিশিষ্ট নাগরিক

ধানমন্ডি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ‘ওনার অনেক ডিপ্রেশন ছিল। ওনার বিগত পাঁচ বছর যাবৎ ক্যান্সার ধরা পড়েছে। ওনার স্ত্রী ও একমাত্র ছেলে অস্ট্রেলিয়া থাকে।’

‘উনি একাকী জীবন যাপন করতেন। উনি ব্যবসা করতেন কিন্তু অসুস্থতার কারণে ব্যবসাটা ভালোভাবে পরিচালনা করতে পারেননি। উনি অনেক ব্যবসায়িক লস করেছিলেন’ যোগ করেন তিনি।

ইকরাম আলী বলেন, ‘আমরা যেটা বুঝতে পারলাম এই বয়সী একটা লোক, দীর্ঘদিন এ রকম একা থাকা থাকা, এই সবকিছু নিয়েই ওনার ডিপ্রেশনটা ছিল। প্রাথমিকভাবে আমরা তার প্রতিবেশী, আত্মীয়দের সঙ্গে কথা বলে এমনটাই মনে করছি।’

বুধবার রাত ১০টার কিছু আগে রাজধানীর ধানমন্ডিতে নিজের বাসায় ফেসবুক লাইভে পিস্তল মাথায় তাক করে আবু মহসিন খান আত্মহত্যা করেন বলে পুলিশ জানিয়েছে।

ফেসবুক লাইভে গুছিয়ে শান্ত গলায় ১৬ মিনিটের বেশি সময় কথা বলেছেন আবু মহসিন খান। পরিবারের কয়েকজন সদস্যের প্রতি তিনি সংক্ষুব্ধ সেটি তার কথায় প্রকাশিত হয়েছে।


সর্বশেষ সংবাদ