বান্ধবীর বাসায় বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

ছাত্রের আত্মহত্যা
ছাত্রের আত্মহত্যা  © প্রতীকী ছবি

রাজধানী ভাটারার নতুন বাজার নুরেরচালা এলাকায় নাজমুল আলম সেজান (২১) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সেজানের গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায়। তিনি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএর শিক্ষার্থী।

তার বান্ধবী মৌ ইসলাম জানান, সেজানের বাসা কালাচাঁদপুর এলাকায়। তারা দুজন বিভিন্ন প্রোগ্রামে একসঙ্গে কাজ করতেন। সেই সূত্রে বাসায় যাতায়াত ছিল।

তিনি বলেন, বিকেলে ফোন দিয়ে আমাদের বাসায় আসে সেজান। তখন মা বাসায় ছিল না। অনেকক্ষণ মায়ের জন্য অপেক্ষা করেছে সে।

মৌয়ের মা নুরনাহার বলেন, বিকেলে সেজান আমাকে ফোন করে বলে, বাসায় আসবে ভাত খাবে। পরে সোয়া ৪টার দিকে বাসায় গিয়ে দেখি একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে সে। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহতের বাবা সাইফুল আলম অভিযোগ করে বলেন, এক সপ্তাহ আগে আমার ছেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে। গতকাল সে তার বান্ধবীর বাসায় যায়। তারা আমার ছেলেকে হত্যা করেছে।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায়। সেজান ভাটারার কালাচাঁদপুর এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সেজানের মৃত্যু নিয়ে আমাদের সন্দেহ আছে। বিষয়টি ভাটারা থানা পুলিশকে জানানো হয়েছে। নুরনাহার ও তার মেয়ে মৌ পুলিশ হেফাজতে রয়েছেন।


সর্বশেষ সংবাদ