প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় কীটনাশক পানে কলেজছাত্রের আত্মহত্যা

কলেজছাত্র সাব্বির খান
কলেজছাত্র সাব্বির খান  © সংগৃহীত

অন্য জনের সঙ্গে প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে সাব্বির খান (১৮) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে কীটনাশক পান করার পর গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের পূর্ব কটকস্থল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাব্বির খান পূর্ব কটকস্থল গ্রামের ব্যবসায়ী সাইদুল খানের ছেলে ও সরকারী গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

সাইদুল খান বলেন, কয়েকদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তার ছেলে সাব্বির খান। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে কীটনাশক পান করেন তিনি। প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাত পৌনে ৮টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে মারা যান।  

সাব্বিরের সহপাঠীরা জানান, প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ার খবর শুনে সাব্বির বিপর্যস্ত হয়ে পড়েন। এরপরই কীটনাশক পান করে তার মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালি থানার এসআই মো. কুদ্দুস বলেন, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের আবেদন করেছিলেন সাব্বিরের পরিবার। আবেদনের পর তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ