বিসিএসের ফলাফল জানা হলো না জিহাদের, সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাই

নিহত দুই ভাই
নিহত দুই ভাই  © ফাইল ছবি

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মোটরসাইকেলের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) সকালে উপজেলার কাজীর শিমলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ফিরোজ মুর্শেদ (৩৫) ও তৌহিদুল ইসলাম জিহাদ (২৫)। সহোদর এই দুই ভাই জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে। ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকসে চাকরি করতেন ও তার ছোট ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র। তিনি বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় গিয়েছিলেন। পরে আজ ভোরে দুই ভাই মিলে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়।  ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ওই এলাকায় ময়মনসিংহগামী মোটরসাইকেল আরোহীকে বাংলাদেশ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সহোদর দুই ভাই মারা যান। তারা গাজীপুর থেকে গ্রামের বাড়ি জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিল।

ওসি মাইন উদ্দিন বলেন, কাভার্ড ভ্যানসহ চালককে আটক করে থানায় আনা হয়েছে। আর ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধারের পর তাদের পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


সর্বশেষ সংবাদ