ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে প্রতিবেশীকে ধর্ষণ

  © প্রতীকী ছবি

নীলফামারীর ডোমারে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মারুফ ইসলাম (১৮) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৬ ডিসেম্বর) মধ্যরাতে জেলা সদরের পলাশবাড়ি এলাকা থেকে ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

এরপর গত ২৭ ডিসেম্বর দুপুরে তাকে আদালতে তোলা হলে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশী হিন্দু পরিবারের ওই শিশুটিকে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে মারুফ। বাঁশঝাড় থেকে বেরিয়ে খুঁড়িয়ে হাঁটছিল শিশুটি। বাড়িতে আসার পর শিশুটির হাঁটতে কষ্ট হলে তার মা শিশুকে কারণ জিজ্ঞেস করেন।

এসময় শিশুটি তার মাকে ঘটনা খুলে বলে। এরপর শুক্রবার তার মা বাদী হয়ে মারুফকে আসামি করে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শুক্রবার (২৫ ডিসেম্বর) থানায় প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেন ছাত্রীর মা। মামলার পর থেকেই আসামিকে গ্রেপ্তার তৎপরতা শুরু করে পুলিশ। শনিবার রাতে পলাশবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালত তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। আমরা সেখানে পাঠানোর ব্যবস্থা করছি।


সর্বশেষ সংবাদ