ভারতীয় সীমান্তে ক্রিস্টাল মেথ আইস, এলএসডি ও মদ উদ্ধার

বিজিবি
বিজিবি  © সংগৃহীত

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে সাতক্ষীরার কলারোয়া, ককডাঙ্গা সীমান্তে ১ কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, এল এস ডি ও মদ উদ্ধার করে সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি। তবে এসব মাদক পাচারকালে আসামী বিহীন উদ্ধার উদ্ধার করেছে নিশ্চিত করেন সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক।

লে. কর্নেল মো. আশরাফুল হক জানান আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি যে, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে মাদকের একটি চালান ভারত থেকে বাংলাদেশে পাচার হবে। সেই তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি‘র বিআইপি এনসিও নায়েক কাজী হুরমুজ আলী এর নেতৃত্বে বিজিবি'র একটি চৌকস অভিযানিক দল বর্ণিত সীমান্তের কেড়াগাছি এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে।

মাদক চোরাকারবারিরা অভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে অভিযানিক দল উক্ত স্থান হতে ভারতীয় ক্রিস্টাল মেথ আইস এক কেজি, ভারতীয় LSD (Lysergic Acid Diethylamide) এক বোতল ও বিদেশি মদ এক বোতল উদ্ধার করে।

আটককৃত মাদকদ্রব্যের আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হয়েছে এবং সাতক্ষীরা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বশেষ সংবাদ