শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা, মাদ্রাসা শিক্ষক আটক

অভিযুক্ত মাওলানা আজমত আলী
অভিযুক্ত মাওলানা আজমত আলী  © সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাওলানা আজমত আলী নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলা এতিমখানা রোডে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা থেকে তাকে আটক করে সখীপুর থানা পুলিশ।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী নাজেরা বিভাগের শিক্ষার্থী। আটক মাওলানা আজমত আলীর বাড়ি কালিহাতী উপজেলার পাইকরা ইউনিয়নের শিহরাইল গ্রামে। 

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযুক্ত মাওলানা আজমত আলী মিথ্যা অজুহাতে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসার এক শিক্ষার্থীকে নিজের শোয়ার ঘরে ডেকে আনেন। পরে রাতেই একাধিকবার তাকে বলাৎকার করার চেষ্টা করেন। এ ঘটনার কিছুক্ষণ পরে রাতেই ওই শিক্ষার্থী মোবাইল ফোনে তার অভিভাবককে জানান।

এ বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসার পরিচালক থানা মসজিদের পেশ ইমাম আবু বকর সিদ্দিক অপচেষ্টা চালান। বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে ওই অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় আনেন।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ফজল মিয়া বলেন, এই ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার চাই। যা দেখে অন্য কেউ কারোর সন্তানের ক্ষতি করতে না পারে।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ সংবাদ