দরজা ভেঙে উদ্ধার করা হলো পলিটেকনিক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

জাহিদ হাসান জয়
জাহিদ হাসান জয়  © সংগৃহীত

রাঙামাটির কাপ্তাই নতুনবাজারের ভাড়া বাসায় বন্ধ কক্ষের দরজা ভেঙে সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১১টায় ৪নং ইউনিয়ন ৫নং ওয়ার্ড নতুনবাজার নবী হোসেন সওদাগারের তৃতীয় তলা বিল্ডিং থেকে এ লাশ উদ্বার করা হয়।

নিহত শিক্ষার্থীর নাম জাহিদ হাসান জয়। তিনি বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) মেকানিক্যাল বিভাগের ৭ম পর্বের ছাত্র ছিলেন।

নিহত শিক্ষার্থীর পিতা মো. দুলাল উদ্দিন ও মাতা তাহেরা খাতুন। ওই বিল্ডিংয়ের পাশে বসবাসকারী ১০ম শ্রেণির ছাত্র অংসেনু মারমা জানান, কক্ষের ভিতর হতে দুগ্ধ ও ফ্লোর হতে রক্তবাহীর হওয়া দেখে বিল্ডিং মালিক নবী হোসেনকে সংবাদ দেয়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, ওই ছাত্র যেই বাসায় ভাড়া থাকতো সেই কক্ষ থেকে মরদেহের দুর্গন্ধ বের হওয়ার পর পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষ থেকে সিলিং এর সঙ্গে ছাত্রটির ঝুলন্ত লাশ দেখতে পায়। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে বলে তিনি জানান।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে সম্ভবত গত ৬ এপ্রিল শবেকদর এর রাতে আনুমানিক ১০টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা যাবে।

 

সর্বশেষ সংবাদ