স্কুলছাত্রকে ডেকে পরিত্যক্ত ভবনে নিয়ে কুপিয়ে হত্যা

নাটোরের স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা
নাটোরের স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা  © ফাইল ছবি

নাটোরের নলডাঙ্গায় এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে মো. হিমেল হোসেন (১৫) নামে ওই ছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। উপজেলার পিপরুল ইউপির পরিত্যক্ত ভবনে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, হিমেল উপজেলার পিপরুল গ্রামের মো. ফারুক সরদারের ছেলে। সে পাটুল-হাপানিয়া স্কুল ও কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল। আটকদের মধ্যে দুজন তার সহপাঠী। 

নলডাঙ্গা থানার ওসি মনোয়ারুজ্জামান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার বিকেকে ফোন করে হিমেলকে পিপরুল ইউপির পুরোনো ভবনে ডেকে নেয়। এরপর থেকে তার ফোন বন্ধ পান স্বজনরা। পরে রাত হলেও বাড়িতে না ফিরলে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। তবে সন্ধান না পেয়ে পুলিশকে জানান। 

আরো পড়ুন: ছিনতাইয়ে অভিযুক্ত জাবির তিন শিক্ষার্থী বহিষ্কার

একপর্যায়ে মোবাইল ফোনের সূত্র ধরে হিমেলের এক বন্ধুকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে রাতে পরিত্যক্ত ভবনে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় মরদেহ পাওয়া যায়। পরে হিমেলের অপর বন্ধুসহ আরও তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি বলেন, হিমেলের মাথায় আঘাত এবং গলা ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ