চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

চোরাই মোটরসাইকেলসহ আটক হওয়া দুইজন
চোরাই মোটরসাইকেলসহ আটক হওয়া দুইজন  © সংগৃহীত

মাদারীপুরের শিবচরে পৌর ছাত্রলীগের সহসভাপতিসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে শিবচর থানা-পুলিশ। এ সময় তাদের কাছে থাকা তিনটি মোটরসাইকেলও আটক করা হয়।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের চরকান্দি এলাকার রেলওয়ে ব্রিজের দক্ষিণপাশের বেড়িবাঁধের ওপর থেকে পুলিশ তাদের আটক করে। এ সময় তিনটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- শিবচর পৌরসভার কেরানিবাট এলাকার আক্তার হোসেন সান্টু বেপারীর ছেলে ও পৌর ছাত্রলীগের সহসভাপতি মুসা বেপারী (২৭) এবং শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকার শাহজাহান শেখের ছেলে মো. রাশেদুল ইসলাম মাহিম (২৪)।

এছাড়া মাদবরেরচর ইউনিয়নের পোদ্দারেরচর মোড়লকান্দি গ্রামের সালাম মীরের ছেলে হাসান মীর (১৯) এ সময় কৌশলে পালিয়ে যান বলে জানা যায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের হচ্ছে এমন খবর পেয়ে শিবচর থানা-পুলিশের টিম অভিযান চালিয়ে ইয়ামাহা ফেজার, ইয়ামাহা এফজে ভার্সন-০১ ও ইয়ামাহা এফজে এস ভার্সন-০২ মডেলের তিনটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, আটক আসামিরা বিভিন্ন জেলা হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ