অবরোধ পালন শেষে ফেরার পথে যুবদল নেতার মৃত্যু

  © সংগৃহীত

বগুড়ার সোনাতলায় অবরোধ কর্মসূচি পালন শেষে শাহাবুল সরকার(৩৮) নামের এক যুবদল নেতার সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কামারপাড়া মহল্লার মৃত মোবারক আলী সরকারের ছেলে। সোনাতলা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক ছিলেন তিনি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার(১৬ নভেম্বর) সকাল থেকে সোনাতলা-জুমারবাড়ি সড়কের ঘোড়াপীর নতুন বন্দরে অবরোধ কর্মসূচির দায়িত্ব পালন করেন শাহাবুল। সেখান থেকে বেলা সাড়ে ১২টার দিকে তিনি নিজ এলাকার বিপুল মিয়ার ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শরিফ উদ্দিন রেলগেট এলাকায় পৌঁছলে ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাইকটি সড়কের পাশের খাদে পড়ে গেলে শাহাবুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চালক বিপুল হাসপাতাল ত্যাগ করেন।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈকত হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পৌঁছার আগেই নিহত শাহাবুলের স্বজনরা হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে যান। তারা কোন অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ