শাহীন কলেজের সামনে গাড়ি ভাঙচুর, বনশ্রীতে বাসে পেট্রোল বোমা

বামে, সিএনজির গ্লাস ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তকারীরা এবং ডানে, বাসে পেট্রোল বোমা নিক্ষেপ
বামে, সিএনজির গ্লাস ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তকারীরা এবং ডানে, বাসে পেট্রোল বোমা নিক্ষেপ  © সংগৃহীত

বিএএফ শাহীন কলেজের সামনে অবরোধ সমর্থনে গাড়ি ভাঙচুর করেছে অবরোধকারীরা। এ সময় তারা দুটি প্রাইভেট কার ও তিনটি সিএনজি ভাঙচুর করে। রোববার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

মহাখালী রেলগেইট এলাকা থেকে অবরোধকারীদের একটি মিছিল শাহীনবাগ এলাকার বিএএফ শাহীন কলেজের সামনে এসে শেষ হয়। এ সময় তারা ইট-পাটকেল ও লাঠি দিয়ে ভাঙচুর চালায়। এ ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

অন্যদিকে একই দিন সকালে রাজধানীর খিলগাঁও থানার বনশ্রী এলাকায় অছিম পরিবহন নামে একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. সবুজ (৩০) নামে এক গাড়িচালক দগ্ধ হয়েছেন। দগ্ধ অবস্থায় উদ্ধার করে ওই চালককে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেছেন, তার শরীরে ২৮ শতাংশ দগ্ধ রয়েছে এবং তার শ্বাসনালী পুড়ে গেছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। 

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক না হলেও দুর্বৃত্তদের আটকের জন্য কাজ চলছে বলে জানিয়েছে খিলগাঁও থানা পুলিশ।

আজ থেকে বিএনপি-জামায়াতের দুই দিনব্যাপী অবরোধ কর্মসূচি চলছে। তবে অবরোধ কর্মসূচি শুরুর আগেই শনিবার সন্ধ্যা ৭টা থেকে রোববার সকাল সাড়ে ৬টা পর্যন্ত সারাদেশে ১২টি আগুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের মিডিয়া সেল। এরমধ্যে ঢাকা সিটিতে ৭টি, ঢাকা বিভাগে (নারায়ণগঞ্জ, গাজীপুর) ২টি, রাজশাহী বিভাগ (সিরাজগঞ্জ) ১টি, বরিশাল (চরফ্যাশন) ১টি, রংপুর (পীরগঞ্জ) ১টি ঘটনা ঘটে। এ ঘটনায় ৯টি বাস, ১টি রাজনৈতিক দলের কার্যালয় পুড়ে যায়।


সর্বশেষ সংবাদ