সীমান্ত থেকে হেরোইনসহ পুলিশ সদস্য আটক

মেহেরপুর সীমান্তে পুলিশ সদস্যসহ দুজন আটক
মেহেরপুর সীমান্তে পুলিশ সদস্যসহ দুজন আটক  © সংগৃহীত

মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর সীমান্ত থেকে আশরাফুল ইসলাম (৪০) নামের এক পুলিশ সদস্যসহ দুজনকে আটক করেছে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে ৩২ পুরিয়া (৩ গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়। জব্দ করা হয় একটি মোটরসাইকেল।

সোমবার (২ অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়। আটক আশরাফুল ইসলাম মুজিবনগর উপজেলার পরানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আফসার উদ্দীনের ছেলে ও সবুজ হোসেন (২৩) সদর উপজেলার রাইপুর গ্রামের মঞ্জু শেখের ছেলে। 

বাজিতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আলাউদ্দীন জানান, কাঁটাতারের এপারে ভারতীয় গ্রাম বিষ্টুগঞ্জ নামের একটি গ্রাম রয়েছে। সেই গ্রাম থেকে হেরোইন নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বাজিতপুর ক্যাম্পের বিজিবি সদস্যদের একটি দল অবস্থান নেয়।

তিনি বলেন, সীমান্তের মেইন ১২০নং পিলার হয়ে ওই মাদক ব্যবসায়ীরা একটি মোটরসাইকেলযোগে বাজিতপুর গ্রামের পাকা রাস্তার উপরে উঠলে বিজিবি তাদের গতিরোধ করে। এ সময় আটক করা পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও তার সহযোগী সবুজ হোসেনকে।

পরে সবুজের শরীর তল্লাশি চালিয়ে ৩২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার ওজন তিন গ্রাম। জব্দ করা হয় একটি মোটরসাইকেল।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আসামিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। মঙ্গলবার আসামিদের আদালতে সোপর্দ করা হবে। আসামি আশরাফুল ইসলাম একজন পুলিশ সদস্য। সে ঢাকা মেট্রোপলিটন কোর্টে কর্মরত রয়েছে।


সর্বশেষ সংবাদ