স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, যুবককে ১৫ দিনের কারাদণ্ড দিল ভ্রাম্যমাণ আদালত

অভিযুক্ত যুবক তরিকুল ইসলাম
অভিযুক্ত যুবক তরিকুল ইসলাম  © টিডিসি ফটো

নেত্রকোনার মদন উপজেলার মদন শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ইভটিজিংয়ের (উত্ত্যক্ত) দায়ে তরিকুল ইসলাম (২০) নামের এক যুবককে ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১২জুলাই ভ্রাম্যমাণ আদালতে তাঁকে ১৫ দিনের জেল দিয়ে থানায় প্রেরণ করা হয়। অভিযুক্ত যুবক তরিকুল ইসলাম মদন পৌরসভার জাহাঙ্গীরপুর পশ্চিমপাড়া দাইবাড়ি গ্রামের একদিল মিয়ার ছেলে।

এ বিষয়ে মদন শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম আহমেদ জানিয়েছেন, যুবক তরিকুল সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে আজ দুপুরের টিফিনের সময় বাসায় যাওয়ার পথে ও বাসা থেকে আসার পথে তাকে ইভটিজিং করে।

পরবর্তীতে এ ঘটনা মদন থানায় পুলিশকে অবগত করা হলে দ্রুত পুলিশসহ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহনুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হন। এরপর সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত তরিকুলকে ১৫ দিনের জেল দিয়ে থানায় প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

মদন থানার অফিসার ইন চার্জ তাওহীদুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম নামে এক যুবককে ১৫ দিনের জেল প্রদান করেছেন। তাকে বুধবার বিকালে নেত্রকোনা জেলখানায় প্রেরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ