বাসায় ঢুকে মা ও স্কুলপড়ুয়া মেয়েকে কুপিয়ে হত্যা

  © ফাইল ছবি

নোয়াখালীর মাইজদীতে বাসায় ঢুকে মাও তার স্কুলপড়ুয়া মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশে দিয়েছে। তবে এ হত্যাকাণ্ডের কোনও কারণ জানাতে পারেনি পুলিশ। আজ বুধবার (১৪ জুন) বেলা ১১টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকার ফজলে আজিম কচি মিয়ার বাসা। সেই বাসার দ্বিতীয় তলায় ঢুকে কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম ও তার মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে কুপিয়ে হত্যা করে। নূর নাহার বেগম ঘটনাস্থলে মারা যান।

স্থানীয়রা প্রিয়ন্তীকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সাথে জড়িত এক যুবককে পালিয়ে যেতে এলাকাবাসী আটক করে। আটক আলতাফ হোসেন নামের ওই যুবককে পুলিশে সোপর্দ করা হয়।

সুধারাম মডেল থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে নিহতের স্বামী সহ অন্য স্বজনেরা তাৎক্ষণিক পুলিশকে এ হত্যাকাণ্ডের কোন কারণ জানাতে পারেনি।


সর্বশেষ সংবাদ