পোষা কুকুরকে পিটিয়ে আহত, আদালতে মামলা নারীর

চরফ্যাশন আদালত
চরফ্যাশন আদালত  © ফাইল ফটো

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় পূর্ব শত্রুতার জেরে সবুরা খাতুন (৪৩) নামের এক মহিলার পোষা কুকুরের উপর হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৭ মে) উপজেলার দক্ষিণ আইচা থানাধীন চরমানিকা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত কুকুরটি ওই ওয়ার্ডের মৃত জামাল হাওলাদারের স্ত্রী সবুরা খাতুনের পোষা প্রাণী।

এ ঘটনায় কুকুর মহাজন সবুরা খাতুন বাদী হয়ে স্থানীয় রাজ্জাক কাজী, ইউনুছ কাজী, নুরুল ইসলাম কাজীসহ কয়েকজনকে আসামি করে সোমবার (২৯ মে) চরফ্যাশন আদালতে একটি মামলা দায়ের করেছে, যার নং সি,আর-৩৩৫/২৩।

মামলার এজহারে বলা হয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার রাজ্জাক কাজীর নেতৃত্বে ইউনুছ কাজী,নুরুল ইসলাম কাজী, যুবক দেশীয় অস্ত্র,লোহার রড় ও কিরিচ দিয়ে এলোপাতাড়ী হামলা চালায়। এবং কুকুর টিকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় কুকুরটির চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে কুকুরটিকে আহত অবস্থায় স্হানীয় পশু চিকিৎসক’র কাছে নিয়ে যায়। বর্তমানে কুকুর টি চিকিৎসাধীন রয়েছেন।

এ নিয়ে দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, পোষা কুকুরের ওপর হামলার ঘটনায় সোমবার আদালতে একটি মামলা দায়ের করেছেন এক নারী। মঙ্গলবার আদালত থেকে আমাদের বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ