ছাত্রলীগকে নিয়ে কটূক্তি করায় ৪ জনের বিরুদ্ধে মামলা

  © লোগো

আওয়ামী লীগের একাধিক নেতা ও ছাত্রলীগকে নিয়ে কটূক্তি করায় রংপুর সাইবার ট্রাইব্যুনাল চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ সোমবার (৮ মে) দুপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন মামলাটি করেছেন। বিচারক আবদুল মজিদ মামলা আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআইয়ের জেলা পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- ঢাকার ধানমন্ডির জিগাতলা এলাকার বাসিন্দা কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান টিটো, সবুজবাগ এলাকার আমেরিকা প্রবাসী নাজমুস সাকিব, একই এলাকার আনিছ মিয়া ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ইব্রাহিম আলী। এ ছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান টিটো, আমেরিকা প্রবাসী নাজমুস সাকিবসহ অন্যান্যরা বিভিন্ন সময়ে ইউটিউবভিত্তিক ‘নাগরিক টিভি’র টকশোতে আওয়ামী লীগের নেতাকর্মীদের কটূক্তি করে ছাত্রলীগকে ‘কুত্তালীগ’ উল্লেখ করে অশালীন বক্তব্য দিয়েছে।

মামলার বাদী আসিফ হোসেন বলেন, আসামিরা দেশ ও জাতির ক্ষতি করতে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে। ছাত্রলীগকে কুত্তালীগ বলে নেতাকর্মীদের অপমান করছে। আসামিরা মিথ্যা তথ্য প্রচার করে দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ব্যাহত করতে চায়। এ কারণে তাদের বিরুদ্ধে মামলা করেছি।

রংপুর সাইবার ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি রুহুল আমিন তালুদার বলেন, বিচারক মামলাটি আমলে নিয়ে পিবিআই এসপিকে তদন্তের আদেশ দিয়েছেন।


সর্বশেষ সংবাদ