ভুয়া প্রশ্ন বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগে তরুণ রিমান্ডে

  © ফাইল ছবি

অনলাইন জুয়া ও এসএসসি পরীক্ষার মিথ্যা প্রশ্ন সরবরাহের মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতার আব্দুর রউফ প্রীতম নামে তরুণের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (৬ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামি আব্দুর রউফ প্রীতম নওগাঁ জেলার বদলগাছি থানার ব্যাশপুর গ্রামের মো. হারুনুর রশীদের ছেলে। সে পরিবারের সঙ্গে রাজধানীর বালুঘাট এলাকায় বসবাস করতো।

আদালত সূত্রে এসব তথ্য জানা যায়, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ আমিনুল ইসলাম। আসামিপক্ষে রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ঘটনায় ডিবির পুলিশ পরিদর্শক আমিরুল ইসলাম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় তার বিরুদ্ধে মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামি প্রীতম আসামি প্রীতম প্রতারণার জন্য প্রথমে একাধিক ফেসবুক আইডি ও গ্রুপ খোলে বিভিন্ন গ্রুপে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র বিক্রি সংক্রান্ত পোস্ট করেন। এর মাধ্যমে পরীক্ষার্থীদের কাছে থেকে নগদ বা বিকাশের অর্থ আত্মসাৎ করেন। টাকা নেওয়ার পর শিক্ষার্থীদেরকে ব্লক করে দেওয়া হতো। সে একটি ফেসবুক আইডি বেশি দিন ব্যবহার করতো না।


সর্বশেষ সংবাদ