যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করল বোরকা পরা দুর্বৃত্তরা

নিহত যুবলীগ নেতা জামাল হোসেন
নিহত যুবলীগ নেতা জামাল হোসেন  © সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দিতে বোরকা পরা দুর্বৃত্তরা জামাল হোসেন (৪০) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে।  রোববার রাত ৮টার দিকে উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে। তাকে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর। জামাল তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নোয়াগাঁও (জিয়ারকান্দি) গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জামাল রাতে বাসার সামনে দাঁড়িয়ে থাকার সময় দুর্বৃত্তরা সশস্ত্র হামলা চালায়। এ সময় তাকে লক্ষ্য করে গুলি করার পর তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন। 

স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক মো. মোয়াজ্জেম আহমেদ বলেন, জামালে বুকে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে। তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে যান।

জানা গেছে, তিতাসে রাজনৈতিক বিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে এক দশকে ১৫টিরও বেশি হত্যাকাণ্ড ঘটেছে। যজামাল হোসেন সর্বশেষ হত্যাকাণ্ডের শিকার হলেন। ঘটনার পর গৌরীপুর বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর বলেন, পূর্বশক্রতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বোরকা পরা চার থেকে পাঁচজন লোক এসে গুলি চালায়। জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ কাজ করেছে।


সর্বশেষ সংবাদ