ইফতারের সময় দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম

হামলায় আহত এক কলেজছাত্র
হামলায় আহত এক কলেজছাত্র  © সংগৃহীত

মাদারীপুরের রাজৈর উপজেলায় ইফতারের সময় দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সদর উপজেলার দক্ষিণপাড়া এলাকার জাকির মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৮) ও শাহাবুদ্দিন শেখের ছেলে নাঈম শেখ (১৮)। তারা মস্তফাপুর বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ইফতারের আগে সৌরভ ও তার কয়েকজন বন্ধু নয়াবাড়ি এলাকায় ঘুরতে যান। ইফতারের সময় তারা এলাকার একটি খোলা মাঠে ইফতারি নিয়ে বসেন। এ সময় এলাকার সিফাত বেপারি ও তার সহযোগীরা তাদের চলে যেতে বলে। সৌরভ ও তার বন্ধুরা ইফতার শেষে মাঠ ছাড়ার কথা বলায় দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় সিফাত ও তার সহযোগীরা।

এ সময় সৌরভ ও তার বন্ধু নাঈমের চিৎকারে লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সৌরভ ও নাঈমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের মেডিকেল অফিসার মো. ফয়জুর রহমান বলেন, সৌরভের মাথায় ও হাতে অস্ত্র দিয়ে আঘাত করা হয়। নাঈমের ঘাড়ে ছোট আঘাত আছে। দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে। সদর মডেল থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সদর থানায় কোনো ঘটনা ঘটেনি। তবে আহত দুজনের বাড়ি সদর থানার মধ্যে। অভিযোগ থাকলে রাজৈর থানায় দিতে হবে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ