এবার ফোন ছিনতাইয়ের অভিযোগে কারাগারে ছাত্রলীগ নেতা

গ্রেফতার রাজন আলী শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি
গ্রেফতার রাজন আলী শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি  © সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মোবাইল ফোন ছিনতায়ের অভিযোগে স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (১০) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে শিবগঞ্জ বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, রাজনের বিরুদ্ধে মোবাইলসহ বিভিন্ন ছিনতায়ের অভিযোগ ছিল। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: এবার মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহে ছিল ডিজিটাল ট্র্যাকিং

গ্রেফতার ছাত্রলীগ নেতা রাজন আলী (২৫)  শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলার বাসিন্দা ও  শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সুপার কমিটির সহ-সভাপতি।

শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মো. আলি রাজ গ্রেফতার রাজনের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেন। তবে কোনো ব্যক্তির দায় সংগঠন কোনো ভাবেই নেবে না বলে জানান তিনি।

আরও পড়ুন: নিয়মিত ডাকসু নির্বাচন না হওয়াটা ঢাবি প্রশাসনের ব্যর্থতা: কাদের

প্রসঙ্গত, গত বছরের ৩০ অক্টোবর সাভারের ধামরাইয়ে গরু চুরির মামলায় গত ৬ ফেব্রুয়ারি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তারসহ সাতজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে বাবলী আক্তার আন্তঃজেলা গরু চোর দলের ‘মহারানী’  হিসেবে পরিচিত বলে তখন থানা সূত্রে জানা যায়। পরে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।


সর্বশেষ সংবাদ