আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেল কিশোরের

জেলা সদর হাসপাতাল, লক্ষীপুর
জেলা সদর হাসপাতাল, লক্ষীপুর  © টিডিসি ফটো

লক্ষ্মীপুরের রায়পুরে দক্ষিণ চরবংশী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পেটে ছুরিকাঘাতে রাসেল হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নিহত রাসেল হোসেন চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভূট্টুর ছেলে এবং ইউপি সদস্য নজরুল ইসলামের ভাতিজা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে মিয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটেছে। শাহজালাল রাহুল দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ ঘটেছে। নজরুল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

আরও পড়ুন: ‘তদন্তের জন্য যখনই ডাকা হবে তখনই আসব’

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় নিহত হয়েছে চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভূট্টুর ছেলে রাসেল হোসেন। এই সময় আহতদের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। সদর হাসপাতালসহ তাদেরকে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটয়নায় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 


সর্বশেষ সংবাদ