ভুয়া ছাত্রলীগ নেতার কান ধরে ওঠবসের ভিডিও ভাইরাল

কান ধরে ওঠবস করছেন শেখ সুজন
কান ধরে ওঠবস করছেন শেখ সুজন  © সংগৃহীত

রাজবাড়ীর পাংশা সরকারি কলেজ ক্যাম্পাসের ছাত্রলীগের সদস্য পরিচয় দেওয়া শেখ সুজন নামে এক শিক্ষার্থীর কান ধ‌রে ওঠবসের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) ৩ মিনিট ২ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগা‌যোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। কলেজে ভর্তির কথা বলে শিক্ষার্থী‌দের সঙ্গে প্রতারণার অভিযোগে তাকে ওঠবস করানো হয়েছে বলে জানা গেছে।

শেখ সুজন পাংশার হাবাসপুরের কাচারীপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে। পাংশ‌া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী তিনি। কয়েক জন অভিযোগ করেন, সুজন তাদের থেকে ভর্তির কথা বলে ৩ থেকে ৫ হাজার টাকা নিয়েছেন। কিন্তু ভর্তি করেননি। এতে তাদের এক বছরের ক্ষতি হয়েছে। তারা সুজনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শেখ সুজনকে কান ধরে বলতে শোনা যায়, আর কারও সঙ্গে প্রতারণা করবেন না তিনি। সবাই তাকে ক্ষমা করে দেন। তিনি ছাত্রলীগের কেউ না। শুধু পাংশা কলেজের সাধারণ ছাত্র। ২০ বার কান ধরে ওঠবস করে ফের ক্ষমা চান।

পাংশা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈমুর রহমান সোহাগ বলেন, সুজন ছাত্রলীগের কেউ না। কয়েক বছর ধরে প্রতারণা করে আসছে। কলেজ কর্তৃপক্ষকে বলেও লাভ হয়নি। অনলাইনে আবেদন করেও যারা ভর্তি হতে পারে না, তাদের ফুসলিয়ে সুজন টাকা নিতেন।


সর্বশেষ সংবাদ