চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

গোলাম গাউছ
গোলাম গাউছ  © ফাইল ছবি

বগুড়ার শাজাহানপুরে চোরাই মোটরসাইকেলসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার মধ্যরাতে বনানী বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম গোলাম গাউছ (২৪)। তিনি  শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি শাজাহানপুরের রহিমাবাদ (বি-ব্লক) এলাকার শাহআলমের ছেলে।

এ বিষয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান জানান, বৃহস্পতিবার রাতে বনানীর ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। রাত সাড়ে ১০টার দিকে গোলাম গাউছ কালো রঙের ১৫০ সিসির মোটরসাইকেলসহ সেখানে আসেন। চেকপোস্টে তার মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন। একপর্যায়ে গাউছ স্বীকার করেন তিনি এই মোটরসাইকেল চোরাই পথে প্রতিবেশী দেশ থেকে নিয়ে এসেছেন। এসময় তাকে গ্রেপ্তার দেখিয়ে ওই মোটরসাইকেল জব্দ করা হয়। 

এসআই আলী জাহান আরও জানান, এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এরআগেও গাউছের বিরুদ্ধে দুইটি মারামারি মামলা হয়েছিল। 

শাজাহানপুর উপজেলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া বলেন, গাউছ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। শুনেছি বাহির দেশের মোটরসাইকেল অবৈধভাবে ব্যবহার করায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।