‘স্পা সেন্টারে’ অভিযানের ভয়ে ছাদ থেকে লাফিয়ে তরুণীর মৃত্যু

গুলশান-২
গুলশান-২  © সংগৃহীত

রাজধানীর গুলশানে আবাসিক এলাকায়  বাণিজ্যিক প্রতিষ্ঠান অপসারণে অভিযানের সময় বহুতল ভবন থেকে ‘লাফিয়ে পড়ে’ এক তরুণী নিহত হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। বুধবার (১১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে গুলশান ২ এর ৪৭ নম্বর সড়কের ওই বাসায় অভিযান চালায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। 

নিহত ওই তরুণীর নাম ফারজানা আক্তার (১৯)। তার গ্রামের বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায়। স্বামীসহ ঢাকার খিলক্ষেত বটতলা এলাকার ভাড়া বাসায় থাকতেন তিনি। এসময় আরও এক তরুণী আহত হয়েছেন। অভিযান চলাকালীন সময়ে সেখানে একটি স্পা সেন্টার ছিল বলে পুলিশ কর্মকর্তারা জানান।

গুলশান থানার উপ পরিদর্শক মো. আলমগীর বিকাল ৪টার সময় দুই তরুণীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতপালে নিয়ে আসেন। পড়ে জরুরি বিভাগে ফারজানা আক্তারকে কে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর অবস্থায় আরেক তরুণীর বাম হাত ভেঙে গেছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

আরও পড়ুন: ঘৃণ্য অপরাধের কারণে দিহানের জামিন বিবেচনার সুযোগ নেই: হাইকোর্ট

নিহত তরুণীর স্বামী জাহিদ হাসান জানান, আমাদের বাসা খিলক্ষেত এলাকায়। গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করার জন্য যায় আমার স্ত্রী। পরে খবর পেলাম মোবাইল কোর্টের অভিযান চলছে। 

স্ত্রী কোন পার্লারে কাজ করতো জানতে চাইলে তিনি বলেন, আজকে প্রথম কাজে গেছে আমি বিষয়টি জানি না।

এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, আমরা যতটুকু জানি স্পা সেন্টারে সিটি কর্পোরেশনের অভিযান চলছিল। পরে আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত আরো একজনের চিকিৎসা চলছে। তার অবস্থা গুরুতর বলেও জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে আরও জানা গেছে, অভিযানের সময় ভয় পেয়ে অন্তত চারজন তরুণী ওপর থেকে ‘লাফিয়ে পড়ে’ বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 


সর্বশেষ সংবাদ