ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাংবাদিকের

সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে
সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে  © প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া শহরে এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে। সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় শহরের ফারুকী পার্ক সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত ছাত্রলীগকর্মী রায়হান আহমেদ সোহানকে আটক করে পুলিশ।

আশিকুর রহমান দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ছিলেন। তিনি শহরের মেড্ডা এলাকার কুয়েত প্রবাসী আশরাফ উদ্দিনের ছেলে। স্থানীয় বাতিঘর নামে সামাজিক সংগঠনেরও কর্মী ছিলেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. এমরানুল ইসলাম বলেন, বেওয়ারিশ লাশ স্বেচ্ছায় দাফনের সঙ্গে জড়িত বাতিঘর সংগঠনের মাসিক সভা ছিল ফারুকী পার্কে। সভা শেষ করে শহরে ফেরার পথে রায়হানসহ ৪-৫ জন আশিককে বহনকারী ইজিবাইকের গতিরোধ করে। এ সময় আকস্মিক বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ওসি জানান, আশিকসহ ইজিবাইকে থাকা আরও ২-৩ জন আক্রমণকারীদের পেছনে দৌড়ায়। একপর্যায়ে আশিক রাস্তায় ঢলে পড়েন। পরে অন্য সদস্যরা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

আরো পড়ুন: অন্তরঙ্গ দৃশ্য দেখে ফেলায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

ওসি আরও বলেন, সংগঠনের সদস্য স্বেচ্ছায় রক্তদাতা এক যুবককে রক্ত বিক্রেতা বলা নিয়ে দু’দিন আগে রায়হানের সঙ্গে আশিকের বাদানুবাদ হয়েছিল। এর জেরে আশিকের ওপর হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, হামলাকারী রায়হান জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সমর্থক। এ বিষয়ে রবিউল হোসেন রুবেল বলেন, ছাত্রলীগের কোনো ইউনিটে রায়হানের পদ নেই। ছাত্রলীগের মিটিং-মিছিলে সে অংশ নিতো।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন বলেন, রায়হানকে ছাত্রলীগের কর্মী হিসেবে চিনি না। তবে সে ছাত্রলীগের পরিচয় ব্যবহার করতে পারে।


সর্বশেষ সংবাদ