আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে বাকবিতন্ডা, বন্ধুর ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

ঘাতক বরকত
ঘাতক বরকত  © টিডিসি ফটো

আর্জেন্টিনা-মেক্সিকোর খেলা দেখতে গিয়ে বাকবিতন্ডা। পরবর্তীতে এরই জেরে বন্ধুর ছুরিকাঘাতে এক স্কুলছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের দক্ষিণ নানুপুর গ্রামের আমিন বেপারী বাড়ি সামনে এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান (১৬) আর্জেন্টিনা দলের সমর্থক বলে জানা গেছে। 

জানা যায়, ছুরিকাঘাতের পরপরই কিশোর মেহেদীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনার পরপর খুনের কাজে ব্যবহৃত ছুরি এবং নিহতের বন্ধু ও ঘাতক বরকতকে (২০) স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ।

নিহত মেহেদী ওই গ্রামের সবজি ব্যবসায়ী হেলাল বেপারীর ছেলে। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে মেহেদী সবার বড়। সে নানুপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

মেহেদীর পিতা হেলাল বলেন, গত ২৬ তারিখ আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিলো। ওইদিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে বরকত মারধর করে। সেই ঘটনা নিয়ে আজ সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাথাড়ি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ওমর ফারুক সবুজ বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই কিশোরের মৃত্যু হয়েছে। তার বুকে ৩টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে স্থানীয়দের দেয়া তথ্যে জানতে পেরেছি মেহেদী ও বরকত বন্ধু। গতকাল তাদের মধ্যে পেন্টের সাথে বেল্ট পড়া নিয়ে বাক বিতন্ডা হয়। এই ঘটনা নিয়ে আজকে মেহেদীকে ছুরিকাঘাত করে। তদন্তের পর আরও তথ্য জানা যাবে।


সর্বশেষ সংবাদ