ধর্ষণে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর মামলায় শিক্ষক গ্রেপ্তার

প্রতিকী ছবি
প্রতিকী ছবি  © টিডিসি ফটো

কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় বগুড়ায় জিন্নাতুল ইসলাম (৫৩) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ওই শিক্ষককে মঙ্গলবার (১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরীর চকসূত্রাপুর রানারসিটি আবাসিক এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী। তিনি জানিয়েছেন, গ্রেপ্তার জিন্নাতুল ইসলাম সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

মামলার এজাহারের বলা হয়েছে, ভুক্তভোগী কলেজছাত্রী প্রায় চার বছর ধরে জিন্নাতুল ইসলামের কাছে প্রাইভেট পড়েন। এ সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সুযোগকে কাজে অভিযুক্ত ওই শিক্ষক লাগিয়ে ওই শিক্ষার্থীর কিছু নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন।

আরও পড়ুন: স্কলারশিপ নিয়ে স্নাতকোত্তর করুন নেদারল্যান্ডে

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর অভিযোগ, ওই শিক্ষক ধারণকৃত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন। এভাবে দীর্ঘদিন ধরে শারীরিক তাকে নির্যাতন করেন। গত ১০ অক্টোবর নিজ বাড়িতে ওই শিক্ষক সর্বশেষ তাকে ধর্ষণ করেন। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বলে জানান ভুক্তভোগী কলেজছাত্রী।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী আরও জানান, অন্তঃসত্ত্বার বিষয়টি জানতে পেরে ৩১ অক্টোবর স্থানীয় একটি রেস্টুরেন্টে ওই ছাত্রীকে ডেকে নেন জিন্নাতুল। সেখানে সন্তান নষ্টের জন্য চাপ দেন। এ ছাড়া তাকে মারধরও করা হয় বলেও জানান তিনি।

ওসি জানান, মঙ্গলবার ভুক্তভোগী শিক্ষার্থী এসব অভিযোগ নিয়ে সদর থানায় আসেন। তার অভিযোগের ভিত্তিতে সন্ধ্যার দিকে জিন্নাতুলকে নিজ বাসা থেকে আটক করা হয়। রাতে এ ঘটনায় মামলা হওয়ার পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। আজ জিন্নাতুল ইসলামকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ