কোচিংয়ে বই রেখে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে লাশ হয়ে ফিরল লিটন

 স্কুলছাত্রের মৃত্যু
স্কুলছাত্রের মৃত্যু   © সংগৃহীত

টাঙ্গাইলে প্রাইভেট পড়তে এসে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. লিটন (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই বন্ধু ও এক পথচারী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের জ্যোতআতাউল্ল্যা গ্রামের আয়নাল হকের ছেলে।

আহত দুই বন্ধু হলেন একই গ্রামের জহির উদ্দিনের ছেলে মারুফ (১৫) ও খলিলুর রহমানের ছেলে শাওন (১৫)। আহত পথচারী ফলদা ঘোনাপাড়ার হাজি আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫)।

নিহত লিটনসহ তার আহত দুই বন্ধু ফলদা রামসুন্দর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক জানান, সকালে বাড়ি থেকে তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় একই স্কুলশিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। পরে তারা কোচিংয়ে বই রেখে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথে এক পথচারীর সঙ্গে ও পরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চারজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। এ সময় আশঙ্কাজনক অবস্থায় তার বন্ধু মারুফ ও পথচারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অপর বন্ধু আহত শাওন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

এসআই মাহমুদুল হক আরও জানান, মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ