এসএসসি পরীক্ষার্থীর গলায় ছুরি ধরে তিনজনের ধর্ষণ

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ  © প্রতিকী ছবি

নাটোর শহরের হাফরাস্তা এলাকার এক এসএসসি পরীক্ষার্থীকে গলায় ছুরি ধরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) প্রায় সাড়ে চার ঘণ্টার অভিযানে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া এলাকা থেকে সরাসরি জড়িত তিনজনসহ মোট পাঁচজনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, শহরের কানাইখালী এলাকার আফজাল হোসেনের ছেলে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী রনি মিয়া, একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি এবং আব্দুল মজিদের ছেলে সোহান। এছাড়া এ ধর্ষণে সহযোগিতার অভিযোগে মৃদুল হোসেন এবং তার স্ত্রী মিথিলা পারভীন দম্পতিকেও আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে রাজশাহীর বিনোদপুর থেকে আবির (২১) নামে এক দোকান কর্মচারী তার এসএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে নাটোর আসেন। স্থানীয় এক বন্ধু তাদের বিয়ে দেওয়ার কথা বলে হাফরাস্তা এলাকায় মৃদুল ও মিথিলা দম্পতির বাসায় নিয়ে যান। কিন্তু ওই দম্পতি রনি, রকি ও সোহানকে ডেকে নিয়ে আসেন।

আরও পড়ুন: ব্লাউজবিহীন শাড়ি পরা মেয়েটিকে স্যালুট।

এ সময় তারা তিনজন ছাত্রীর গলায় ছুরি ধরে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন এবং সেটির ভিডিও ধারণ করেন। পরে আবার তাদের টাকা না দিলে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন। তরুণ-তরুণী ছাড়া পেয়ে রাত প্রায় ১১টার দিকে নাটোর থানায় গিয়ে অভিযোগ করেন।

অভিযোগ পেয়েই অভিযানে নামা হয় বলে জানায় পুলিশ। মঙ্গলবার রাতেই মিথিলা ও মৃদুল দম্পতিকে হাফরাস্থা থেকে আটক করা হয়। পরে বুধবার ভোরে তেলকুপি নুরানীপাড়া থেকে রনি, রকি ও সোহানকে আটক করা হয়।

এ প্রসঙ্গে নাটোর সদর থানার উপ পরিদর্শক (এসআই) জামাল উদ্দীন জানান, আমরা তরুণীর অভিযোগ পাওয়ার পরপরই রাত প্রায় ১টার দিকে অভিযানে নামি। অভিযুক্তদের অবস্থান জানতে পেরে তেলকুপি এলাকায় অভিযান চালানো হয়।


সর্বশেষ সংবাদ