৮২০ জনকে নিয়োগ দেবে তিন বেসরকারি প্রতিষ্ঠান

তিন বেসরকারি প্রতিষ্ঠান নিয়োগ দেবে
তিন বেসরকারি প্রতিষ্ঠান নিয়োগ দেবে  © প্রতীকী ছবি

তিনটি বেসরকারি প্রতিষ্ঠানে ৮২০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েচে। বিভিন্ন যোগ্যতায় এ নিয়োগ দেওয়া হবে। আকর্ষণীয় বেতনে নিয়োগ দেবে প্রতিষ্ঠানগুলো।

যমুনা ইলেকট্রনিক অ্যান্ড অটোমোবাইলস:  যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড ১০০-এর বেশি নতুন প্লাজার জন্য বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এরিয়া সেলস ম্যানেজার ৫০ জন, প্লাজা ম্যানেজার ১০০ ও সেলস এক্সিকিউটিভ ৩৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদভেদে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ ও মিনিমাম এইচএসসি থাকতে হবে। অভিজ্ঞদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সেলস এক্সিকিউটিভ পদে মোটরসাইকেল থাকলে বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে। আকর্ষণীয় বেতন, প্রতি মাসেই সেলস ইনসেনটিভ ও ফেস্টিভ্যাল বোনাস দেওয়া হবে।

ইলেকট্রনিকস ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা আছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। আগ্রহীদের আবেদনপত্র hr@jamunaelectronics.com এই ঠিকানায় মেইল করে দিতে হবে। আবেদনের শেষ সময় ১৫ সেপ্টেম্বর।

দারাজ: অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ দুটি পদে ৩০০ জনকে নিয়োগ দেবে। অনলাইনে আবেদন করতে হবে। শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডেলিভারি ম্যান পদে ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা পঞ্চম শ্রেণি পাস। বেসিক ৮,৫০০ টাকা, হাজিরা বোনাস (প্রতিদিন ১০০ টাকা), পার্সেল প্রতি কমিশন ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

চুক্তিভিত্তিক চাকরির বয়স হবে ১৮-৩৫ বছর। কর্মস্থল ঢাকার নতুন বাজার ও মিরপুর। আবেদনের সময়সীমা ২৫ সেপ্টেম্বর।

আরো পড়ুন: সাত সরকারি প্রতিষ্ঠান নিয়োগ দেবে ২৭৬ জন

অপারেটর পদে ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস। বেতন ১০,০০০ টাকা। চুক্তিভিত্তিক পদে নিয়োগের বয়স সর্বনিম্ন ১৮ বছর। কর্মস্থল ঢাকার উত্তরা ও তেজগাঁও। আবেদনের সময়সীমা ২৮ সেপ্টেম্বর। আগ্রহীরা jobs. bdjobs. com -এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

ট্রান্সকম ফুডস: ট্রান্সকম ফুডস লিমিটেডে টিম মেম্বার বা রাইডার পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস। তবে এতে নিয়োগ পেতে অভিজ্ঞতা প্রযোজ্য নয়। বেতন আলোচনা সাপেক্ষে। ফুল টাইম বা পার্ট টাইম হিসেবে নারী-পুরুষ নিয়োগ দেওয়া হবে।

বয়স ১৮-৩২ বছর। আগ্রহীরা hr@tfl.transcombd.com- মেইল করে আবেদন করতে পারবেন। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।


সর্বশেষ সংবাদ