চাকরি দেয়ার জন্য দক্ষ কর্মী খুঁজছেন টেলিযোগাযোগ মন্ত্রী

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার  © ফাইল ছবি

দীর্ঘদিন চেষ্টা করেও নিজের প্রতিষ্ঠানের জন্য দক্ষ কর্মী খুঁজে পাচ্ছেন না ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। অনেকটা হতাশা নিয়ে কর্মীর খোঁজে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তিনি। পোস্টে লিখেছেন, অসংখ্য চাকরির অনুরোধ পেলেও নিজের প্রতিষ্ঠানের জন্য তিনি উপযুক্ত কর্মী পাচ্ছেন না।

ফেসবুক স্ট্যাটাসে মন্ত্রী লিখেন, প্রতিদিন অসংখ্য অনুরোধ ও আবেদন পাই চাকরির জন্য। অথচ আমি  নিজের প্রতিষ্ঠানের জন্য হন্যে হয়ে কাজ করার মানুষ খুঁজি। এই মুহুর্তে আমার বাংলা ফন্ট ডিজিটাইজার (ফন্টোগ্রাফার বা ফন্ট স্টুডিও ব্যবহার করতে হবে। না জানলে শিখিয়ে নেব), এনিমেটর (ছবি আকতে জানতে হবে। বাকিটা শিখিয়ে নেব।) ও প্রোগ্রামার (প্রোগ্রামিং ভাষা জানতে হবে) দরকার।

আরও পড়ুন: অভিজ্ঞতা ছাড়াই ইস্টার্ন ব্যাংকে চাকরি, বেতন ২৮ হাজার টাকা

মন্ত্রীর প্রতিষ্ঠানের বিজয় বাংলা কিবোর্ড ১৯৮৮ সালে প্রকাশিত হয়। যা ইউনিকোড ভিত্তিক অভ্র কী-বোর্ড আসার পূর্বপর্যন্ত বহুল ব্যবহৃত হয়েছে। তথ্যপ্রযুক্তি ও সাধারণ বিষয়ের ওপর অনেকগুলো বইয়ের লেখক তিনি। তথ্যপ্রযুক্তি জগতে বাংলা ভাষা জনপ্রিয়করণে জব্বার একজন পথিকৃৎ হিসেবে বিবেচিত।

দক্ষ কর্মীর সন্ধান চেয়ে ফেসবুকে মন্ত্রী আরও লিখেন, মাসের পর মাস ধরে খুঁজছি, পাইনা। যদি কারও আগ্রহ ও যোগ্যতা থাকে তাহলে পুরা জীবন বৃত্তান্তসহ ইনবক্সে যোগাযোগ করুন বা mustafajabbar@gmail.com ঠিকানায় পাঠান।


সর্বশেষ সংবাদ