সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী পদের স্থগিত পরীক্ষা শুক্রবার

সমাজসেবা অধিদপ্তর
সমাজসেবা অধিদপ্তর  © লোগো

আগামী শুক্রবার (২৪ ডিসেম্বর) সমাজসেবা অধিদপ্তরের তৃতীয় শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে প্রার্থীদের স্থগিত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল ৩টায় ঢাকা সিটি, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই, টঙ্গী, গাজীপুর ও নারায়ণগঞ্জে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গত ২৭ সেপ্টেম্বর এই পরীক্ষা স্থগিত করা হয় জানিয়ে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, পরিবর্তিত পরিস্থিতিতে যেহেতু পূর্ব নির্ধারিত কেন্দ্রের পরিবর্তে নতুন কেন্দ্রে পরীক্ষা হবে সেহেতু নতুন সিট প্ল্যান অনুযায়ী টেলিটক পুনরায় প্রবেশপত্র ইস্যু করছে। যদি কোনো প্রার্থী তাদের মোবাইলের সিম পরিবর্তন বা অন্য কোনো কারণে প্রবেশপত্র না পান তারাও ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

“যারা ইউজার আইডি ও পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন তারাও http://dss.teletalk.com.bd থেকে সঠিক তথ্য দিয়ে তাদের ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধার করে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন। পরীক্ষার্থীদের রোল নম্বর বন্টন ও আসন বিন্যাস করবে টেলিটক। টেলিটকের ওয়েবসাইটে (https://alljobs.teletalk.com.bd/en) সকল তথ্য আছে।”

গণবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরীক্ষায় কোনো প্রকার অসদুপায়/অবৈধ সুযোগ/সুবিধা গ্রহণ/প্রদানের সুযোগ নেই। অবৈধ সুবিধা প্রাপ্তির আশায় কোনো চক্রের সাথে কোনরূপ যোগাযোগ ও কোনো প্রকার অবৈধ লেনদেন না করার জন্য পরীক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।


সর্বশেষ সংবাদ