শিক্ষক-কর্মকর্তা নেবে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ
নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ  © সংগৃহীত

ঢাকা সেনানিবাসে অবস্থিত নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের নিজস্ব অর্থায়নে শিক্ষক ও কর্মকর্তা নিয়োগ দেয়া হবে। আবেদনের শেষ সময় ২৯ নভেম্বর। 

পদের নাম: সহকারী শিক্ষক (পদার্থবিজ্ঞান), সহকারী শিক্ষক (ইতিহাস), (৩) প্রদর্শক (পদার্থবিজ্ঞান) (৪) ও গাড়ী চালক। 

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রিসহ ২য় শ্রেণি/সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ০৪ (চার) বছর মেয়াদি ২য় শ্রেণি/সমমানের স্নাতক (সম্মান) ডিগ্রি।

বয়স: ৩০ নভেম্বর ২০২৩ তারিখে বয়স অনুর্ধ্ব ৩৫ বছর। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী/বিশেষ ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বেতন স্কেল: জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী মূল বেতন ১৬০০০-৩৮৬৪০ (গ্রেড-১০ম)।

৪ নম্বর পদের জন্য কমপক্ষে ৮ম শ্রেণি/জেএসসি পাস থাকতে হবে। গাড়ী চালানোর ক্ষেত্রে কমপক্ষে ০৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতাসহ মধ্যম/ভারি যানবাহন চালানোর বৈধ পেশাদার লাইসেন্স থাকতে হবে।

বয়স: ৩০ নভেম্বর ২০২৩ তারিখে অনুর্ধ্ব ৩০ বৎসর। সামরিক বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের/অধিকতর অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

বেতন স্কেল: জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ১০২০০- ২৪৬৮০ (গ্রেড-১৪ তম)।

আরও পড়ুন: জেএসসি-স্নাতক পাসে ৬৭ পদে বিমান বাহিনীতে নেবে ৩৯৬ জন

অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাঙা এবং চাকুরি স্থায়ী হওয়া সাপেক্ষে উৎসাহ ভাতা, প্রভিডেন্ট ফান্ড ও এ্যাচুইটি সুবিধা প্রদান করা হবে। 

আবেদন ফি: আবেদনকারীকে পরীক্ষার ফি বাবদ ১-৩ নং পদের জন্য ৫০০টাকা এবং ৪নং পদের জন্য ৩০০টাকা অনলাইনে পরিশোধ করতে হবে। পরীক্ষার ফি প্রদানের ক্ষেত্রে সার্ভিস চার্জ ৩০টাকা কর্তন হবে ।

পরীক্ষা: লিখিত পরীক্ষার তারিখ ওয়েবসাইট (www.ncpsc.edu.bd) এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রদান করা হবে না।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

03bc3eaa-e97c-4fed-ad82-1bd8ba38b5bf


সর্বশেষ সংবাদ