শিক্ষক নেবে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ  © সংগৃহীত

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রভাষক, সহকারী শিক্ষক এবং কর্মচারী পদে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। অনলাইনে আবেদন করা যাবে আগামী ৫ নভেম্বর পর্যন্ত। আবেদন গ্রহণ শুরু হয়েছে ২০ অক্টোবর থেকে। বেতন ছাড়াও বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্টফান্ড, গ্রাচ্যুয়িটি ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

১. পদের নাম: প্রভাষক
বিষয়: সমাজকর্ম, ভূগোল
পদ সংখ্যা: ২টি(প্রত্যেক বিষয়ে একটি করে)।
বেতন: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ দ্বিতীয়  শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রী।
বেতন: ২২০০০-৫৩০৬০/-

২। পদের নাম: সিনিয়র শিক্ষক
বিষয় ও পদ সংখ্যা: বাংলা(০১), গণিত(০২), পদার্থবিজ্ঞান(০১), আর্ট(০১)।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রী।
অভিজ্ঞতা: *গণিতের শিক্ষকদের ক্ষেত্রে ইংরেজিতে পাঠদানে পারদর্শী হতে হবে। *আর্ট এর শিক্ষকের ক্ষেত্রে ফটোশপ, ইলাস্ট্রেটর ও কোয়ার্ক এক্সপ্রেস এ কাজের অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন: ১৬০০০- ৩৮৬৪০/-

আরও পড়ুন: শিক্ষক-কর্মকর্তা নেবে চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়

৩. পদের নাম: সিনিয়র শিক্ষক (প্রাথমিক শাখা)
পদ সংখ্যা: ৩টি।
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রী।
বেতন: ১৬০০০- ৩৮৬৪০/-

৪। পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদ সংখ্যা: ১টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।
বেতন: ৮৮০০-২১৩১০ এসএসসি পাস।

আবেদন: প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.noormohammadcollege.ac.bd-এর মাধ্যমে আবেদন করতে হবে।
লিখিত পরীক্ষা আগামী ১০ নভেম্বর সকাল ৯ টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইট থেকে প্রিন্ট করে নিতে হবে। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় নির্দেশনা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে দেওয়া হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি


সর্বশেষ সংবাদ