এক্সিম ব্যাংকে চাকরির সুযোগ

এক্সিম ব্যাংকে চাকরির সুযোগ
এক্সিম ব্যাংকে চাকরির সুযোগ  © সংগৃহীত

নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি এক্সিম ব্যাংক। এই ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার ও ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে একাধিক কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২০ আগস্ট।

১. পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি বা ন্যূনতম সিজিপিএ–৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫ অথবা ‘ও’ লেভেলে তিনটি ‘এ’ ও দুটি ‘বি’ এবং ‘এ’লেভেলে একটি ‘এ’ ও একটি ‘বি’ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। 

২. পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)।
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে দ্বিতীয় শ্রেণি বা ন্যূনতম সিজিপিএ–২.২৫ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–২.৫০ অথবা ‘ও’ লেভেলে দুটি ‘এ’ ও তিনটি ‘বি’ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। 

বয়স: ২০২৩ সালের ২০ আগস্ট সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আরও পড়ুন: বেসরকারি উন্নয়ন সংস্থা গাকে বড় নিয়োগ, নেবে ৪৪৩ জন

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন: এক বছর প্রবেশনকালে মাসিক বেতন ২৮,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। প্রবেশনকাল শেষে ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার’ হিসেবে চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ৪০,৫০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের www.career.eximbankbd.com ওয়েবসাইটের গিয়ে আবেদন করতে হবে। 

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ