প্রভাষক নিয়োগ দেবে যবিপ্রবি, বয়স সর্বোচ্চ ৩০

যবিপ্রবি
যবিপ্রবি  © সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি তাদের একাধিক বিভোগে প্রভাষক ও অধ্যাপক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ)

পদসংখ্যা: ০১টি

বেতন স্কেল: ৫০,০০০-৯১,২০০/-

পদের নাম: প্রভাষক

পদসংখ্যা:  (ক) ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, ০২ টি (০১ টি স্থায়ী ও ০১ টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী);(খ) রসায়ন বিভাগ (ভৌত জৈব/অজৈব), ০৩টি অস্থায়ী পদ (০১ টি অধ্যাপক পদের বিপরীতে এবং ০২ টি শিক্ষাছুটির বিপরীতে অস্থায়ী পদ)।

আবেদনের যোগ্যতা: পদসংশ্লিষ্ট বিষয়ে ৪ বছরমেয়াদি স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর হতে পারবে।

আবেদন প্রক্রিয়া: আবেদনকারীকে career.just.edu.bd-এই ওয়েব সাইটে গিয়ে প্রয়োজনীয় সকল কাগজপত্রের Scanned copy, আবেদন ফিসহ আগামী অনলাইনে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করা ও ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী https://career.just.edu.bd/docs/how-to- apply.pdf

প্রার্থীকে আবেদনের সাথে নিম্নলিখিত কাগজপত্রের Scanned copy সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র (খ) সদ্য তোলা ৩০০/৩০০ পিক্সেল ও অনূর্ধ্ব ২০০ কিলোবাইট সাইজের ছবি (গ) জাতীয় পরিচয় পত্র (ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি: ক্রমিক নং ০১ এর জন্য ১,১০০ টাকা এবং ক্রমিক নং ০২ এর জন্য ১০০/- টাকা।

আবেদনের শেষ সময়: ২০ মার্চ ২০২৩


সর্বশেষ সংবাদ