৯ম গ্রেডে প্রভাষক নিয়োগ দেবে শাবিপ্রবি

প্রভাষক
প্রভাষক  © প্রতীকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞাপ্ত প্রকাশ করেছ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট। প্রতিষ্ঠানটি তাদের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য প্রভাষকের ০২ (দুই)টি স্থায়ী পদে শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট

পদের নাম: প্রভাষক

পদসংখ্যা: ২টি

আবেদনের যোগ্যতা: এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে তবে ২০০১, ২০০২, ২০০৩ সালে এসএসসি বা সমমান এবং ২০০৩ সালে। এইচএসসি বা সমমান পরীক্ষায় ন্যূনতম GPA ৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। 

পদ সংশ্লিষ্ট বিষয়ে (এপ্লাইড ফিজিক্স / এপ্লাইড ফিজিক্স এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং) স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ-৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। বিশ্ববিদ্যালয় পর্যায়ে যে কোন একটি পরীক্ষার ফলাফলের সিজিপিএর শর্ত শিথিলযোগ্য তবে তা সিজিপিএ-৩.২৫ এর নিচে কোনক্রমেই গ্রহণযোগ্য হবে না। মাস্টার্স ডিগ্রীধারী যোগ্য প্রার্থী পাওয়া না গেলে ৪ বছর মেয়াদী স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রীধারী প্রার্থী নিয়োগ করা যেতে পারে।সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সকল পর্যায়ে ১ম বিভাগ/ শ্রেণী থাকতে হবে। যে কোন একটি পরীক্ষার ফলাফলে শর্ত শিথিলযোগ্য তবে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা এই ওয়েবসাইট থেকে অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে আবেদন ফরম ডাউনলোড করে রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে।

আবেদন ফি: ৫০০/- (পাঁচশত) টাকা

আবেদনপত্রের সাথে যেসকল নথিপত্র জমা দিতে হবে: (প্রয়োজনীয় সকল কাগজপত্রসহ ০৮ (আট) সেট দরখাস্তের হার্ড কপি জমা দিতে হবে। সফটকপি addregt2@sust.edu ই-মেইলে পাঠাতে হবে)

(ক) সকল সনদপত্র ও ট্রান্সক্রিপ্ট বা মার্কসীট এর ফটোকপি

(খ) সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি ৪ কপি

(গ) চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র

(ঘ) বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের MICR ব্যাংক ড্রাফট/পে অর্ডার

(ঙ) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি

(চ) অভিজ্ঞতা উল্লেখকারীদের ক্ষেত্রে অভিজ্ঞতার স্বপক্ষে প্রমানপত্র

(ছ) সকল প্রকাশনার কপি

(জ) অভিজ্ঞতা সম্পর্কিত তথ্য ছক

(ঝ) প্রকাশনা সম্পর্কিত তথ্য ছক

আবেদনের শেষ সময়:  ০২ মার্চ, ২০২৩ 


সর্বশেষ সংবাদ