প্রায় লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ

প্ল্যান ইন্টারন্যাশনাল
প্ল্যান ইন্টারন্যাশনাল  © ফাইল ছবি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনালের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে কমিউনিকেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমিউনিকেশন অ্যান্ড অ্যাডভোকেসি স্পেশালিস্ট

পদসংখ্যা: ০১টি

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম, ডেভেলপমেন্ট স্টাডিজ, সমাজবিজ্ঞান বা এ ধরনের কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কমিউনিকেশন, জার্নালিজম, ইনফরমেশন ম্যানেজমেন্ট, পাবলিক রিলেশনস, মিডিয়া বা অ্যাডভোকেসিতে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এডুকেশন, এডুকেশন ইন ইমারজেন্সি ও চাইল্ড প্রটেকশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। স্টোরি ও রিপোর্ট রাইটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ডিজাইন ও সোস্যাল মিডিয়া কনটেন্ট ডেভেলপমেন্টে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রাম ও কক্সবাজারের ভাষা জানা থাকলে ভালো। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ভিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত)

কর্মস্থল: উখিয়া, কক্সবাজার

বেতন: মাসিক বেতন ৮৬ হাজার ৮৭০ থেকে ৯৭ হাজার ৭৩০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রীর জন্য মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি, ইনস্যুরেন্স ও কর্মীর বার্ষিক স্বাস্থ্য পরীক্ষার সুবিধা আছে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৭ অক্টোবর, ২০২২


সর্বশেষ সংবাদ