প্রোগ্রামে না যাওয়ায় থাপ্পড় মেরে কান ফাটানোর হুমকি ছাত্রলীগ নেতার

সভাপতি মাসুদুর রহমান মিঠু
সভাপতি মাসুদুর রহমান মিঠু  © ফাইল ছবি

দলের প্রোগ্রামে না যাওয়ায় এক ছাত্রকে থাপ্পড় মেরে কান ফাটানোর হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠুর বিরুদ্ধে। রোববার (২১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির সামনে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম এমদাদুল হক। তিনি একটি গণমাধ্যমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করেন। 

এমদাদ বলেন, সকাল ৯টায় ক্লাসে যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির সামনে আমাকে পথরুদ্ধ করে ছাত্রলীগের রাজনৈতিক প্রোগ্রামে যেতে বলেন ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠু। এসময় আমি সাংবাদিক পরিচয় দেওয়ার পরে তিনি আমার দিকে হাত উঠিয়ে তেড়ে এসে বলেন, ‘থাপ্পড় মেরে তোর কান ফাটায় দিবো’।

তিনি আরও বলেন, এসময় মিঠু ও তার পাশে থেকে কয়েকজন আমার সাথে উচ্চবাচ্য করেন। সভাপতি আবারও আমার গায়ে হাত রেখে জোরপূর্বক রাজনৈতিক প্রোগ্রামে যাওয়ার জন্য বাধ্য করার চেষ্টা করেন।

আরও পড়ুন: কনসার্টে শেকৃবি ছাত্রলীগ নেত্রীকে মারধর।

ঘটনার প্রত্যক্ষদর্শী শেকৃবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ওলী আহম্মেদ বলেন, এমদাদ ও আমি একই ব্যাচে হওয়ায় সেসময় আমিও ক্লাসে যাচ্ছিলাম। লাইব্রেরির সামনে এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আমিও সেখানে এগিয়ে গিয়ে সাংবাদিক ও সাংবাদিক সমিতির পরিচয় দিলে সভাপতি মাসুদুর রহমান মিঠু আমাকে হেয় প্রতিপন্ন করে বলেন, তোমাদের আমি চিনি! কমিটি দিছো আমাদের সাথে দেখা করসো?

এসময় সেখানে উপস্থিত শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান আমাকে বলেন, চলো চলো প্রোগ্রামে চলো। আমি তাদের বলেছি, আপনারা যান, সাংবাদিকরা নিউজ কাভার করবে।

এ ব্যাপারে সভাপতি মাসুদুর রহমান মিঠর সাথে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হারুন-উর-রশিদ সুমন বলেন, ভুক্তভোগী সাংবাদিকের কাছ থেকে বিষয়টি মৌখিকভাবে জেনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেবো।


সর্বশেষ সংবাদ