বিএনপি-জামাত দেশের অগ্রগতিতে দুঃখ পায়: নাছিম

আ ফ ম বাহাউদ্দিন নাছিম
আ ফ ম বাহাউদ্দিন নাছিম  © ফাইল ছবি

বিএনপি, জামাত বাংলাদেশের অগ্রগতি দেখে দুঃখ পায়। একইসঙ্গে তারা সাম্প্রদায়িকতাকে উষ্কে দিয়ে ফায়দা লুটতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। শুক্রবার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডে জড়িত ছিলো খুনি মোশতাক ও জিয়া গং। বঙ্গবন্ধুর খুব কাছে থেকেই ষড়যন্ত্র করেছে তারা। একাত্তরের অপশক্তিরা এখনও দেশ থেকে মুছে যায়নি। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে, দেশের উন্নয়ন মেনে নিতে পারেনা। এরা দেশের জন্য হুমকি স্বরুপ।

তিনি বলেন, খুনিদের রাজনীতির চির অবসান ঘটাতে হবে। তাদের বিরুদ্ধে সামজিক ও সাংস্কৃতিক আন্দোলন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি বাস্তবায়ন করতে হবে, বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হওয়ার সুযোগ নেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভুঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ূন, শেকৃবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. সাইদুল হক চৌধুরী প্রমুখ।


সর্বশেষ সংবাদ