ছাত্রলীগের হাতে অবরুদ্ধ সিকৃবি উপাচার্য, বাইরে অবস্থান পুলিশের

উপাচার্যকে অবরুদ্ধ করার পর তার সাথে আলোচনায় ছাত্রলীগের নেতাকর্মীরা।
উপাচার্যকে অবরুদ্ধ করার পর তার সাথে আলোচনায় ছাত্রলীগের নেতাকর্মীরা।  © টিডিসি ফটো

বিভিন্ন দাবি দাওয়াকে কেন্দ্র করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) উপাচার্য অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন ভুঁইয়াকে অবরুদ্ধ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় উপাচার্যের সহকারী (পিএস) সালাহউদ্দিনকে গালিগালাজ ও তার রুম ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ তাদের বিভিন্ন দাবি দাওয়া নিয়ে প্রক্টর মনিরুল ইসলামের সাথে টিএসসির সামনে বৈঠক করেন। বিশ্ববিদ্যালয়ের আন্ত:হল ক্রিকেট টুর্নামেন্ট, মেয়েদের হলের নানা সমস্যাসহ আরো বেশ কিছু দাবিকে সামনে রেখে এই বৈঠকে বসেন তারা।

আরও পড়ুন: দুই পক্ষের সংঘর্ষ, সিকৃবি ছাত্রলীগকে শোকজ

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মনিরুল ইসলাম তাদের দাবি মানতে অস্বীকার করায় উত্তেজিত হয়ে পড়েন উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর তারা উপাচার্যের সহকারী (পিএস) সালাহউদ্দিনকে গালিগালাজ করেন ও তার রুম ভাঙচুর করেন।

এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশে ত্রিশ জনেরও বেশি পুলিশ এসে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান করে এবং প্রশাসনিক ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন। পরবর্তীতে প্রশাসনিক ভবনে আটকে থাকা উত্তেজিত ছাত্রলীগের নেতাকর্মীরা শান্ত হওয়ার পর তারা আলোচনায় বসেন। 

আরও বিস্তারিত আসছে...


সর্বশেষ সংবাদ