বাকৃবির নতুন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. আফরিনা

  © সংগৃহীত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের ফিজিওলজি বিভাগের অধ্যাপক ড. আফরিনা মুস্তারি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করেন অধ্যাপক ড. আফরিনা। এর আগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানানো হয়, বাকৃবির সাবেক সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হককে তার আবেদনের প্রেক্ষিতে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন নতুন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা পদে অধ্যাপক ড. আফরিনা মুস্তারিকে নিয়োগ দিয়েছে। তিনি আগামী দুই বছরের জন্য এই দায়িত্ব পালন করবেন । তিনি কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হকের স্থলাভিষিক্ত হবেন।

আরও পড়ুন: গুচ্ছে আসন ফাঁকা ২২২০, ভর্তি আগের নিয়মে

প্রসঙ্গত, ড. আফরিনা মুস্তারি ২০১১ সালের ১৯ জুন বাকৃবির ভেটেরিনারি অনুষদের ফিজিওলজি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৩ সালে সহকারী অধ্যাপক, ২০১৮ সালে সহযোগী অধ্যাপক এবং ২০২২ সালে অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। এর আগে ড. আফরিনা মুস্তারি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করেছেন।


সর্বশেষ সংবাদ