ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালের নার্সিংয়ে ভর্তি বিজ্ঞপ্তি, পরীক্ষা ১১ মে

ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট
ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট  © সংগৃহীত

এ সেন্টার ফর কার্ডিওভাসকুলার, নিউরোসাইন্স এন্ড অরগ্যান ট্রান্সপ্লান্ট ইউনিটস ও বাংলাদেশ ডায়াবেটিক সমিতির অধীন, বাংলাদেশ নার্সিং এন্ড মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক অনুমোদিত ১ (এক) বছর মেয়াদী পোস্ট বেসিক ডিপ্লোমা ইন নার্সিং কোর্সে ২০২৩-২০২৪ সেশনে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করছে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট (ইব্রাহিম কার্ডিয়াক)।

কোর্সের নাম : ডিপ্লোমা ইন কার্ডিয়াক নার্সিং (১২তম ব্যাচ)

আসন সংখ্যা : ২০টি

ভর্তির যোগ্যতা : বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক স্বীকৃত ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি/বিএসসি ইন নার্সিং পাস হতে হবে।

বয়স: অনুর্ধ্ব ৩৫ বছর

কোর্স সুবিধাদি:

• কোর্স চলাকালীন হোস্টেলের সুবিধা (শুধুমাত্র মেয়েদের জন্য)

• প্রশিক্ষন ভাতা:  মাসিক ১০,০০০/- (দশ হাজার) টাকা (শুধুমাত্র বেসরকারি প্রার্থীদের জন্য)।

পরীক্ষার তারিখ: লিখিত: ১১ মে, ২০২৩ (বৃহস্পতিবার) সকাল ১০ টায়, (স্থান: বারডেম নার্সিং (কারপার্কিং বিল্ডিং এর ৮ম তলা), শাহবাগ, ঢাকা

ফলাফল প্রকাশ: ১৫ মে, ২০২৩ (সোমবার)

মৌখিক: ১৭ মে, ২০২৩ (বুধবার) (শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের)

চূড়ান্ত ফলাফল: ১৮ মে, ২০২৩ (বৃহস্পতিবার)

কোর্স শুরু : ১০ জুলাই, ২০২৩ (সোমবার)

আবেদনের নিয়মাবলী :

১। আগ্রহী প্রার্থীদেরকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন পত্র ইব্রাহিম কার্ডিয়াকের হেল্প ডেস্ক/ইনফরমেশন ডেস্ক থেকে ৫০০/- টাকা জমা দিয়ে সংগ্রহ করতে হবে এবং নির্দেশনা অনুসারে ফরম পূরন করে প্রয়োজনীয় (www.ibrahimcardiac.org.bd) থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। সেক্ষেত্রে আবেদন করার পূর্বে ০১৭১৪-০০৬৭০৫ এই বিকাশ নম্বরে ৫০০/- (পাঁচশত) টাকা পেমেন্ট করে আবেদন ফরমের নির্ধারিত স্থানে বিকাশ TRX ID (টাকা পাঠানোর পর ফিরতি ম্যাসেজে যে ID আসে) এবং বিকাশ মোবাইল নম্বর (যে নম্বর থেকে বিকাশ করা হয়েছে) অবশ্যই উল্লেখ করতে হবে এবং কোর্স কো-অর্ডিনেটরের দপ্তরে জমা দিতে হবে। 

২। কাগজপত্র সংযুক্ত করে ইব্রাহিম কার্ডিয়াকের নার্সিং কোর্স কো-অর্ডিনেটরের কার্যালয়ে (প্রশিক্ষন কক্ষ, ৯ম তলা, কার পার্কিং বিল্ডিং, শাহবাগ, ঢাকা) জমা দিতে হবে এবং প্রবেশ পত্র সংগ্রহ করতে হবে।

৩। কোর্স চলাকালীন বেসরকারী প্রার্থীগন অন্য কোন প্রতিষ্ঠানে চাকুরী করতে পারবেন না এবং কোর্স সমাপ্তির পর কমপক্ষে ০২ (দুই) বছর অত্র প্রতিষ্ঠানে স্টাফ নার্স পদে প্রচলিত বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধায় চাকুরী করা বাধ্যতামূলক।

আবেদন করার শেষ তারিখ : ১৬ এপ্রিল, ২০২৩বিকাল টার মধ্যে


সর্বশেষ সংবাদ